ছাত্রলীগে কোনো বিশৃঙ্খলা সৃষ্টিকারীর স্থান হবে না: সোহাগ

আমার ক্যাম্পাস রিপোর্ট: ছাত্রলীগে কোনো বিশৃঙ্খলা সৃষ্টিকারীর স্থান হবে না বলে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

একই সঙ্গে আগামী জাতীয় নির্বাচনের আগেই বাংলাদেশ ছাত্রলীগের তৃণমূলের প্রতিটি ইউনিটকে ঢেলে সাজানো হবে বলেও ঘোষণা দিয়েছেন তিনি।

মঙ্গলবার রংপুর বিভাগের ছাত্রলীগের প্রতিনিধি সভা ও প্রশিক্ষণ কর্মশালায় ছাত্রলীগ সভাপতি এসব কথা বলেন।

তিনি বলেন, রংপুর বিভাগ থেকেই শুরু করা হয়েছিল ছাত্রলীগের নিরক্ষরমুক্ত বাংলাদেশ গড়ার কর্মসূচি। এই কর্মসূচি এখন সারা বাংলাদেশে চলমান রয়েছে। আমরা প্রধানমন্ত্রীর ঘোষিত নিরক্ষরমুক্ত বাংলাদেশ গড়ার কর্মসূচি এ বছরেই সফল করবো।

ছাত্রলীগ সভাপতি বলেন, এই কর্মসূচির পাশাপাশি আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে রংপুর বিভাগের প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন, কলেজ, পৌর ও ওয়ার্ডসহ সকল ইউনিটকে ঢেলে সাজানো হবে।

আগামী জাতীয় নির্বাচনে যেন রংপুর বিভাগের ২২টি আসনই নৌকার প্রার্থীরা জয়ী হতে পারে সেজন্য সকলকে আন্তরিকভাবে এখন থেকেই কাজ করার নির্দেশ দেন তিনি।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৃণমূলে যে উন্নয়ন হচ্ছে তা সামাজিক যোগাযোগের মাধ্যমে সাধারণ মানুষের কাছে তা পৌঁছে দিতে পারি তাহলে আগামী জাতীয় নির্বাচনে আমরা আওয়ামী লীগকে বিজয়ী করতে পারবো।

এসময় তিনি অহেতুক মোটারসাইকেলের বড় শোডাউন না দিতে ছাত্রলীগের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক দিদার মোহাম্মদ নিজামুল ইসলাম, দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা, সহ-সম্পাদক রুহুল আমীন প্রমুখ।